ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৫ জনকে কারাদণ্ড 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৫ জনকে কারাদণ্ড 

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসেবন ও বিনা লাইসেন্স  এ কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে পাঁচজনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।  

সোমবার (২০ নভেম্বর) রাত ১০টার সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিমের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে তাদের এ সাজা দেওয়া হয়।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন- নুর মোহাম্মদ ( ৪২), সুকন মনি (৪৫), রাহাত খন্দকার (৫২), আমীনুল ইসলাম (৪৭) মো. নয়ন মিয়া( ৩২)।

এদের মধ্যে মাদকসেবনের অপরাধে নুর মোহাম্মদ ও সুকন মনিকে সাত দিন ও  বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে রাহাত খন্দকারকে ১৫ দিন,  নয়ন মিয়াকে ১০ দিন এবং আমিনুল ইসলামকে সাত দিন বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত।

জানা গেছে, সোমবার রাত ৮টার দিকে উপজেলার ছোট বক্সনগর এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম  অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক সেবন করার অপরাধে নুর মোহাম্মদ ও  সুকন মনি নামে দুইজনকে আটক করে। পরে বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে উপজেলার দিঘিরপাড়  বর্দ্ধনপাড়া ও আগলা দক্ষিণ চৌকিঘাটায় অভিযান পরিচালনা করে রাহাত খন্দকার, আমীনুল ইসলাম ও মো. নয়ন মিয়া নামে তিন ব্যবসায়ীকে আটক করা হয়।  

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট তার ভ্রাম্যমাণ আদালতে আটকদের বিভিন্ন মেয়াদে এ সাজা দেন।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম মনির বলেন, সাজাকৃতদের কারাগারে পাঠানো  হবে।

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম বলেন, উপজেলায় এমন অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।