ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় আহত নারী শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় আহত নারী শ্রমিকের মৃত্যু

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় আহত এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।  

সোমবার (২০ নভেম্বর) সকাল ৮টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের চাঁদপুর পাবনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে সকাল ৯টা ৪০ মিনিটে সাথী খাতুনকে (২৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। পরে ময়নাতদন্ত শেষে বিকেলে তার মরদেহ হস্তান্তর করে পুলিশ। নিহত সাথী রাজশাহীর পুঠিয়ার ঝলমলিয়া গ্রামের তমিজ মণ্ডলের মেয়ে এবং হিমেল হাসানের স্ত্রী।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাক্কারুল ইসলাম জানান, সাথী খাতুন নাটোরে একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। সোমবার সকালে একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানে করে তিনি এবং আরও তিনজন শ্রমিক নাটোরে যাচ্ছিলেন। পথে রাজশাহী-নাটোর মহাসড়কের চাঁদপুর পাবনাপাড়া এলাকায় মাটিবোঝাই একটি ট্রাক তাদের রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সেটি উল্টে গিয়ে চারজন আহত হন। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে সাথী মারা যান। আর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর পুলিশ ট্রাকটি জব্দ করেছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

এ ঘটনায় মামলা হবে বলেও জানান পবা হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।