ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

পুলিশের অভিযানে ৫১০ লিটার চোলাইমদ জব্দ, গ্রেপ্তার ৬

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
পুলিশের অভিযানে ৫১০ লিটার চোলাইমদ জব্দ, গ্রেপ্তার ৬

মৌলভীবাজার: জেলার শ্রীমঙ্গলে দেশিয় পদ্ধতিতে তৈরি ৫১০ লিটার চোলাইমদ জব্দ করার পাশাপাশি পরোয়ানাভুক্ত আসামিসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের দিক নির্দেশনায় পৃথক অভিযান চালানো হয়।

এ সময় মদসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া অন্য অভিযানে পরোয়ানাভুক্ত দুইজন ও নিয়মিত মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন দেবদাস কালিন্দীর ছেলে মিলন কালেন্দী (২৬), গগন নায়েকের ছেলে রঘু নায়েক (৫০) ও রাধেশাম রবিদাসের ছেলে পেটলা রবিদাস (৪৫)। তাদের হেফাজত থেকে ৫১০ লিটার চোলাইমদ জব্দ করে পুলিশ সদস্যরা। তারা শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগান এলাকার বাসিন্দা।

গ্রেপ্তার অন্য আসামিরা হলেন জিআর-৪৯/২৩ এর পরোয়ানাভুক্ত বিষ্ণু প্রধান, সিআর-৩৯৬/২৩ মামলার জুয়েল আহমদ ও শ্রীমঙ্গল থানার মামলা নম্বর- ১৯(১১)২০২৩ এজাহারনামীয় আসামি তৌহিদুর রহমান মোস্তাকিন।

রোববার (১৯ নভেম্বর) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মদসহ গ্রেপ্তার তিন আসামির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া সকালে গ্রেপ্তার ছয় আসামিকে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২১১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
বিবিবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।