ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

সিলেটে কোম্পানি কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
সিলেটে কোম্পানি কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাই

সিলেট: সিলেটে একটি পোল্ট্রি অ্যান্ড ফিসারিজ কোম্পানির কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (১৯ নভেম্বর) আনুমানিক দুপুর ২টার দিকে মীরের ময়দান-সুবিদবাজার সড়কে পুলিশ অফিসার্স মেস সংলগ্ন আফজা সুইটস নামক দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহত এশফাক আহমদ বাবু সিলেট নগরের নেহার মার্কেটে অবস্থিত ওয়েস্টার পোল্ট্রি অ্যান্ড ফিশারিজ লিমিটেডের কালেকশন অ্যান্ড রিকভারি অফিসার। তিনি নগরের বড়বাজার ১৪/এ বাসার বাসিন্দা।

এ ঘটনায় রাতে সিলেট কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন প্রতিষ্ঠানটির সিএ টু এডমিন মেহেদী চৌধুরী।

অভিযোগে তিনি উল্লেখ করেন, আহত এশফাক আহমেদ বাবু সিলেট নগরের আখালিয়াতে নেজাম স্টোর হতে ৫০ হাজার টাকাসহ মোট ৯০ হাজার টাকা নিয়ে জিন্দাবাজার নেহার মার্কেট কোম্পানির অফিসে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্র দুটি মোটরসাইকেলে চারজন যুবক বাবুকে বহনকারী সিএনজি অটোরিকশার গতিরোধ করে। এরপর বাবুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার ব্যাগে থাকা ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে জরুরি ভিত্তিতে তার শরীরে অস্ত্রোপচার করা হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুমন কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। ছিনতাইকারীদের সনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

ওয়েস্টার পোল্ট্রি অ্যান্ড ফিশারিজ লিমিটেডের স্বত্বাধিকারী ইমরান আহমদ বলেন, দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।