ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

উন্নত-সমৃদ্ধশীল দেশ গঠনে সবাইকে সহযোগিতা করতে হবে: দীপু মনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
উন্নত-সমৃদ্ধশীল দেশ গঠনে সবাইকে সহযোগিতা করতে হবে: দীপু মনি

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু বলেছেন, উন্নত-সমৃদ্ধশীল দেশ গঠন করতে সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে। কে কোন ধর্মের সেটা বড় বিষয় নয়।

সব ধর্মের মানুষই রাষ্ট্রের নাগরিক। আপনাদের যখন যে বিষয় নিয়ে আমার কাছে আসা হয়, আমি সে বিষয়গুলো দ্রুত সমাধান করার চেষ্টা করেছি।

রোববার (১৯ নভেম্বর) বিকেলে নতুনবাজারস্থ শিক্ষামন্ত্রীর বাসভবনে চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জেনে শুনে কোনো দোষ কিংবা অন্যায় করিনি। অনেক ধরনের অপপ্রচার করা হচ্ছে। তবে আপনারা সজাগ থাকবেন। আমরা যদি আগামী দিনেও শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে পারি, তাহলে বৈষম্যটা আর থাকবে না। এই বৈষম্যটা মন থেকে উপড়ে ফেলতে হবে। মানুষকে মানুষ ভাবতে হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ রায় চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন-সংগঠনের উপদেষ্টা অজয় কুমার ভৌমিক।

এ সময় সংগঠনের উপদেষ্টা রাধা গবিন্দ গোপ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের নেতা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মৃণাল কান্তি সাহা, অ্যাডভোকেট ভাস্কর দাস, শিপ্রা দাস, মিদৃলা সাহা, সুশীল সাহা, নারায়ণ ভৌমিক, জয়রাম রায়, তপতি করসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।