ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

দুধ দিয়ে কার্যালয় ধুয়ে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
দুধ দিয়ে কার্যালয় ধুয়ে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নীলফামারী: চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দায়িত্ব গ্রহণের আগে ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে যান রবিউল ইসলাম শাহিন। সেখানে গিয়ে দুধ ও পানি দিয়ে ইউপি কার্যালয় ধুয়ে শুদ্ধ করে নেন।

এ ঘটনার একটি লাইভ ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে উপজেলাজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।  

নীলফামারী ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউপি কার্যালয়ে এ ঘটনা ঘটে।  

ভিডিওতে দেখা যায়, পরিষদের কার্যালয়ের ভেতরে ১০-১৫ জন যুবক একটি বালতিতে পানি ও দুধ মিশিয়ে ইউনিয়ন পরিষদের মেঝে ও সাবেক চেয়ারম্যানের ব্যবহৃত আসবাবপত্র ধুয়ে শুদ্ধ করছেন। এ সময় তাদের বলতে শোনা যায়, ইউনিয়ন পরিষদকে দালাল, দুর্নীতিমুক্ত ও পবিত্র করতে শুদ্ধিকরণ প্রকল্প বাস্তবায়ন হচ্ছে।  

এর আগে গত ২৪ আগস্ট জেলা প্রশাসকের কার্যালয়ে উপজেলার ৩টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের সঙ্গে শপথ গ্রহণ করেন রবিউল ইসলাম শাহিন।  

রোববার (১৯ নভেম্বর) তিনি ইউপি কার্যালয়ে মিলাদ পড়িয়ে, ফিতা কেটে পরিষদের দায়িত্ব গ্রহণ করেন। এ সময় সাবেক চেয়ারম্যান ময়নুল হক সেখানে উপস্থিত ছিলেন না। পরিষদ সচিবের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন তিনি।  

প্রশাসন সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৭ জুলাই টেপাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান ময়নুল হককে পরাজিত করে বিজয়ী হন বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম শাহিন। তিনি ওই ইউনিয়নের দুই বারের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।