ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাদেবপুরে ব্যবসায়ীকে খুন করে ২ লাখ টাকা ছিনতাই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
মহাদেবপুরে ব্যবসায়ীকে খুন করে ২ লাখ টাকা ছিনতাই 

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে মো. মামুন (৩২) নামে এক ব্যবসায়ী খুন করে ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

রোববার (১৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ‘ফয়েজ উদ্দিন হিমাগারের’ পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত মামুন ওই উপজেলার জবার মোড় এলাকার বাসিন্দা। তিনি কংক্রিটের খুঁটি ব্যবসা করতেন।  

আটক দু’জন হলেন- একই গ্রামের ট্রাকচালক সুমন হোসেন ও তার সহযোগী (হেলপার) সজিব হোসেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাজশাহীতে এক ব্যবসায়ীর কাছে ট্রাক যোগে কংক্রিটের খুঁটি বিক্রি করতে গিয়েছিলেন। খুঁটি বিক্রি করে ২ লাখ টাকাসহ আবারও ওই ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। পথে রাতের কোনো এক সময় মামুনকে মাথার পেছনে ধারালো অস্ত্র দিয়ে জখম করে হত্যা করে টাকাগুলো নিয়ে নেন ট্রাকচালক ও তার সহযোগী। পরে মামুনের মরদেহটি মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ফয়েজ উদ্দিন হিমাগারের পাশে ফেলে পালিয়ে যান তারা। এদিকে মামুনকে কোথাও না পেয়ে স্বজনরা থানায় বিষয়টি জানায়। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সুমন ও সজিবকে আটক করে। তাদের দেওয়া তথ্যমতে, হিমালয়ের পাশে জঙ্গলের মধ্যে প্রায় একঘণ্টা খোঁজাখুঁজি করে মরদেহ উদ্ধার করা হয়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।