ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুকে গুলি চালিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
বুকে গুলি চালিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যার চেষ্টা সংগৃহীত ছবি

রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়ায় ভূ-উপগ্রহ কেন্দ্রে মো. মোতাহের হোসেন নামের এক  পুলিশ সদস্য নিজের বুকে অস্ত্র টেকিয়ে গুলি করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।  

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে  উপজেলার বেতবুনিয়ায় ভূ-উপগ্রহ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

 

মোতাহের হোসেন খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার মদ্যমনা পাড়ার মৃত শীষ মোহাম্মদের ছেলে।

পুলিশ সূত্র জানায়, শনিবার বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্রের পাহাড়ের উপর টাওয়ার পোস্টে দায়িত্ব পালন করে আসছিল পুলিশ সদস্য মোতাহের। পাহাড়ের ওপর পুলিশ সদস্যদের থাকার জন্য ব্যারাকও রয়েছে। দায়িত্ব পালন শেষে নিজ রুমে  বিছানায় বসে কনস্টেবল মোতাহার হোসেন নিজের নিকট থাকা রাইফেল দিয়ে বুকের ডান পার্শ্বে একটি গুলি করে। গুলির শব্দ শুনে সঙ্গে থাকা অন্যান্য পুলিশ সদস্যরা এসে তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রামের রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালে রেফার করা হয়।

পুলিশ জানায়, আত্মহত্যা চেষ্টাকারী পুলিশ সদস্য মোতাহের হোসেন পারিবারিক সমস্যার কারণে ঘটনাটি ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এদিকে সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করতে রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ সদস্য মোতাহের হোসেনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।