ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নদীতে ভেসে আসা বোতল গুপ্তধন ভেবে কাটার চেষ্টা, বিস্ফোরণে আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
নদীতে ভেসে আসা বোতল গুপ্তধন ভেবে কাটার চেষ্টা, বিস্ফোরণে আহত ৪

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জে তিস্তা নদীতে ভেসে আসা কাচের বোতল সদৃশ বস্তুকে গুপ্তধন ভেবে দা দিয়ে কাটতে গিয়ে বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে উপজেলার বেলকা ইউনিয়নের জিগাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন - জিগাবাড়ি গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে আব্দুল হাকিম ভুট্টু (৩৯), তার স্ত্রী পারভীন বেগম (৩৩), বড় ছেলে মারুফ মিয়া (২০) ও ছোট ছেলে রিপন মিয়া (১৭)।

আহতদের উদ্ধার কর প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, ওই গ্রামের বাসিন্দা আব্দুল হাকিম ভুট্টু দুপুরে স্থানীয় তিস্তা নদীতে বোতল সদৃশ একটি বস্তু ভেসে আসতে দেখে তা নিয়ে বাড়ি ফেরেন। সেটা একাধিকবার খোলার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। সন্ধ্যার দিকে বস্তুটিকে দা দিয়ে আঘাত করলে বিস্ফোরণ ঘটে। এতে ওই পরিবারের চারজন দগ্ধ হয়ে গুরুতর আহত হয়। তাদের চোখ, হাতের কব্জি ও পাসহ শরীরেরর বিভিন্ন অংশ জখম হয়েছে।

ওসি আরও জানান,  ভারতের সিকিমে গেল ভয়াবহ বন্যায় তিস্তা নদীতে এই বিস্ফোরক দ্রব্যটি ভেসে এসেছে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।