ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড় মনির বিরুদ্ধে ধর্ষণ মামলার বাদীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
বড় মনির বিরুদ্ধে ধর্ষণ মামলার বাদীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বাদি এশা মির্জার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে শহরের বোয়ালী এলাকার থেকে মরদেহটি উদ্ধার হয়।

নিহত এশা মির্জা বোয়ালী এলাকার লতিফ মির্জার মেয়ে। লতিফ মৃত্যুর আগে বাংলাদেশ পুলিশের একজন সদস্য ছিলেন।  

এশা মির্জার বোন লুনা মির্জা জানান, শুক্রবার (১৭ নভেম্বর) রাত ১২টার দিকে তাদের দুজনের কথা হয় মোবাইলে ফোনে। শনিবার দুপুর ১২টার দিকে এশার ননদ আমার স্বামীকে ফোন করে জানায় ও ঘরের দরজা লাগিয়ে দিয়েছে। পরে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবার।

বিষয়টি পুলিশকে জানানো হলে সদস্যরা এসে এশার মরদেহ উদ্ধার করে। টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু ছালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে এশা মির্জার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।  

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ (অপরাধ) মো. শরফুদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে জানিয়েছিলেন, ঢাকার ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। ক্রাইমসিন ঘটনাস্থলে যাওয়ার পরই এশার মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে নামানোর কথা ছিল।  

উল্লেখ্য, চলতি বছর ৫ এপ্রিল রাতে অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় এশা টাঙ্গাইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আওয়ামী লীগ নেতা বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাবের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। সম্প্রতি গোলাম কিবরিয়া বড় মনি এ মামলা থেকে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে কারামুক্ত হন।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এসএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।