ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
গাইবান্ধায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি ও সাদুল্লাপুর উপজেলায় পানিতে ডুবে মিরাজ মিয়া (৪) ও তানহা আক্তার (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ সময় মিরাজের বোন রুকাইয়া আক্তারকে (৩) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের চান্দিয়া গ্রামে ও সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের হবিবুল্লাপুর গ্রামে পৃথক এ ঘটনা ঘটে।  

মিরাজ ও রুকাইয়া চান্দিয়া গ্রামের রিপন আহম্মেদ ঝন্টুর ছেলে-মেয়ে। এবং তানহা বনগ্রাম ইউনিয়নের আব্দুর রহমানের মেয়ে।

কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সোহেল রানা শালু বলেন, দুপুরে শিশু মিরাজ ও রুকাইয়া বাড়ির উঠানে খেলছিল। পরে তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবার। একপর্যায়ে পাশের পুকুরে তাদের ভাসতে দেখে স্বজনরা। পরে তাদের হাসপাতালে নিয়ে এলে মিরাজকে মৃত্যু বলে জানান চিকিৎসক। এবং রুকাইয়াকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।  

বনগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ফজলুল কাইয়ুম (হুদা) জানান, দুপুরে বাড়ির উঠানে খেলতে গিয়ে পরিবারের অজান্তে পাশের পুকুরে ডুবে যায় শিশু তানহা। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করে স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।