ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্ষমা চেয়ে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
ক্ষমা চেয়ে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস

নড়াইল: ক্ষমা চেয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি আবেগঘন পোস্ট করেছেন জাতীয় দলের সাবেক ক্রিকেট অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।   

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার কয়েক ঘণ্টা পরে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটি ছবি আপলোড করেন তিনি।

ছবির ক্যাপশনে নড়াইলবাসীকে সালাম জানিয়ে দীর্ঘ পোস্ট দেন।

পোস্টে মাশরাফি লেখেন, এই জনপদের মানুষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, আপনাদের অনুপ্রেরণা ও পাশে থেকে সাহস জোগানোর ফলে আমার সামনে চলার পথ সুগম হয়েছে। আমি বিনয়ের সঙ্গে একটি কথাই বলব আপনারা আমার কাজে বা ব্যবহারে মনে কোনো কষ্ট পেলে নিজগুণে ক্ষমা করবেন।


নড়াইল-২ আসনের এমপি আরো লেখেন, আজ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার  প্রতি  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, মনোনয়ন দেওয়ার মাধ্যমে নড়াইল-২ আসনের জনগণের ৫ বছর সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য। প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছিলেন, আপনারা মনে ঠাঁই দিয়ে চেয়ারে বসিয়েছিলেন। আপনাদের প্রতি ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা। বৈশ্বিক মহামারি এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বৈশ্বিক মন্দা সত্ত্বেও প্রধানমন্ত্রীর দেওয়া উপহার একজন বাহক হিসেবে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চেষ্টা করেছি। আপনাদের সবার সব চাহিদা হয়ত আমি পূরণ করতে পারিনি, কিন্তু একটি মুহূর্তও বসে থাকিনি।

সাবেক অধিনায়ক আরও লেখেন, স্মার্ট নড়াইল বিনির্মাণে এ দফতর থেকে সে দফতরে গিয়েছি, এটা আপনাদের নিশ্চিত করেছি বারংবার। উন্নয়ন অগ্রযাত্রার সারথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন নড়াইলকে সাজাতে গিয়ে হয়ত আপনাদের সবার মন রক্ষা করতে পারিনি, কাজে হয়ত ভুলও করেছি, সেজন্য আপনাদের সবার কাছে মনের অন্তরস্থল থেকে ক্ষমা প্রার্থনা করছি।

তিনি লেখেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীনতম একটি বড় সংগঠন। এতবড় দলে মতের অমিল থাকাটাও খুব স্বাভাবিক। কিন্তু ব্যক্তিগতভাবে পাঁচ বছরের কাজ করতে গিয়ে আমার কারও প্রতি কোনো রাগ-ক্ষোভ নেই। নড়াইলের তৃণমূল থেকে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা ও পরম স্নেহে আমি কাজগুলো সুন্দরভাবে সম্পন্ন করতে চেষ্টা করেছি। নড়াইলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ভালোবাসায় আমি সিক্ত ও আবেগাপ্লুত।

নড়াইল-২ আসনের এমপি আরো লেখেন, এই জনপদের মানুষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, আপনাদের অনুপ্রেরণা ও পাশে থেকে সাহস জোগানোর ফলে আমার সামনে চলার পথ সুগম হয়েছে। আমি বিনয়ের সঙ্গে একটি কথাই বলব আপনারা আমার কাজে বা ব্যবহারে মনে কোনো কষ্ট পেলে নিজগুণে ক্ষমা করবেন।

জাতীয় দলের সাবেক ক্রিকেট অধিনায়ক লেখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে পুনরায় সরকার গঠনের মাধ্যমে নড়াইলকে একটি সমৃদ্ধশালী জেলা হিসেবে গড়তে আপনাদের প্রতি বিনীত আহ্বান জানাচ্ছি। ’

মনোনয়ন প্রসঙ্গে তিনি লেখেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই জনপদের মানুষের ভাগ্য উন্নয়নে যাকেই মনোনয়ন দেবেন, দলের হয়ে তার জন্য কাজ করব ইনশাআল্লাহ। আপনারা জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমার ও আমার পরিবারের সুস্থতায় দোয়া করবেন।

এদিকে নড়াইলে তফসিল ঘোষণা পর বুধবার (রাতে) মাশরাফির পক্ষে সমর্থকেরা নড়াইল চৌরাস্তায় আতস বাজি পুড়িয়ে আনন্দ মিছিল করেন। মাশরাফির বাবা গোলাম মোর্তজা স্বপনের নেতৃত্বে বিশাল মোটরসাইকেলযোগে আনন্দ মিছিল শহর প্রদক্ষিণ করে।  

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।