ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তফসিল বাতিলের দাবিতে নোয়াখালীতে জামায়াতের মিছিল-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
তফসিল বাতিলের দাবিতে নোয়াখালীতে জামায়াতের মিছিল-ভাঙচুর

নোয়াখালী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদ ও বাতিলের দাবিতে নোয়াখালী জেলা শহর মাইজদীতে ঝটিকা মিছিল করেছেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

এছাড়া শহরের বিভিন্ন স্থানে টায়ারে অগ্নিসংযোগ, যানবাহনে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিক্ষোভ করেন তারা।

বুধবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে জেলা জামে মসজিদ মোড় থেকে মিছিলটি শুরু হয়ে জেলা জাজ কোর্ট এলাকায় গিয়ে শেষ হয়। মিছিলটি মাত্র ৫ মিনিট স্থায়ী ছিল।

জেলা জামায়াতে ইসলামের আমির মাওলানা ইসহাক খন্দকার মিছিলের বিষয়টি নিশ্চিত করেছেন।
 
এছাড়া তফসিল ঘোষণার পর জেলা শহর মাইজদীর শহীদ ভুলু স্টেডিয়াম, নতুন বাসস্ট্যান্ড, বিশ্বনাথ এলাকা, দত্তের হাট, সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট এলাকা, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার, জমিদার হাট, বাংলা বাজার এলাকার পলোয়নপুল এলাকা, আমিন বাজার ও রমজান বিবি এলাকায় প্রধান সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে এবং বেশ কয়েকটি পিকআপভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজীব জানান, রাত ৮টার দিকে সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট, জমিদার হাট এলাকার নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের ওপর বিএনপি ও জামায়াত কর্মীরা টায়ারে আগুন জ্বালিয়ে অগ্নিসংযোগ করে। পরে পুলিশের ধাওয়া খেয়ে তারা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।