ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় কলেজছাত্রীকে ‘জনসম্মুখে চড়’ ছাত্রলীগ নেতার

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
পাথরঘাটায় কলেজছাত্রীকে ‘জনসম্মুখে চড়’ ছাত্রলীগ নেতার

পাথরঘাটা (বরগুনা): প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় এক কলেজছাত্রীকে জনসম্মুখে চড়-থাপ্পড় দেওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগ এক নেতার বিরুদ্ধে।  

বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া সৈয়দ ফজলুল ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

রায়হানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত নেতার নাম জসিম উদ্দিন। তিনি ওই কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী বলে জানা গেছে।

ভুক্তভোগী ছাত্রী অভিযোগ করে বলেন, আমাকে প্রায় এক বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন জসিম উদ্দিন। এতে আমি সাড়া দেয়নি। মঙ্গলবার এক বান্ধবীর সঙ্গে কলেজের সামনের একটি মিষ্টির দোকানে যাই। সেখানে হঠাৎ এসে আমাকে চড়-থাপ্পড়সহ মারধর করেন জসিম উদ্দিন। এতে আমার হাত কেটে যায়। বিষয়টি আমি তাৎক্ষণিক কলেজের প্রিন্সিপাল স্যারকে জানিয়েছি।  

এ ব্যাপারে সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিয়াউল করিম বাংলানিউজকে বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনা কলেজ ক্যাম্পাসের বাইরে। আর জসিম আমাদের কলেজের ছাত্র না।  

রায়হানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাইনুল ইসলাম বলেন, স্থানীয়রা ওই ছাত্রীকে আহতাবস্থায় ইউপি কার্যালয়ে নিয়ে এলে ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছি। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের জন্য জসিমকে ডাকা হলেও তিনি আসেননি। পরে ভুক্তভোগী ছাত্রীকে তার অভিভাবকরা নিয়ে গেছেন।  

অভিযোগের বিষয়ে জসিমের মোবাইলফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ না করায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ওয়ালিদ মক্কী বলেন, কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত হয়েছে অনেক আগে। জসিম যদি অপরাধ করে থাকেন, সেটা জেলা কমিটির দায়িত্ব।

এ বিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনার তদন্ত চলছে। তদন্ত ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।