ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে সবজির দর কষাকষি নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
বাহুবলে সবজির দর কষাকষি নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশত

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে সবজির দর কষাকষি নিয়ে ক্রেতা ও বিক্রেতার মধ্যে ঝগড়ার জের ধরে দু’পক্ষে সংঘর্ষে উভয়পক্ষে অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে উপজেলার নন্দনপুর বাজারে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, বাহুবলের চন্দনিয়া গ্রামের দেলোয়ার হোসেন নন্দনপুর বাজারে সবজি বিক্রি করেন। মঙ্গলবার বিকেলে তার থেকে সবজি কিনতে গিয়েছিলেন কাজীহাটা গ্রামের জিতু মিয়া। এ সময় সবজির দর কষাকষি নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে ক্রেতা ও বিক্রেতার পক্ষ নিয়ে কয়েকটি গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় দুই ঘণ্টা ধরে দফায় দফায় সংঘর্ষে অর্ধশতাধিক মানুষ আহত হন। পরে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আহতদের মধ্যে ইমন মিয়া, আসলম উদ্দিন, দুলাল মিয়া, দেলোয়ার হোসেন, আরশ উদ্দিন, শাকিল মিয়া, আলাল উদ্দিন, সাহেদ মিয়া, ফয়সাল মিয়া, শফিবুল্লাহ, আবিদ মিয়া, মকসুদ মিয়া, এখলাছ মিয়া, জাহাঙ্গীর মিয়া ও রজব আলীকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এছাড়া মকসুদ মিয়া, এখলাছ মিয়া, জাহাঙ্গীর মিয়া ও রজব আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, সবজির দর কষাকষি নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের হয়নি। সংঘর্ষের ঘটনায় কাউকে আটকও করা হয়নি।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।