ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে দুই ভাইয়ের বসতঘর পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
নড়াইলে দুই ভাইয়ের বসতঘর পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি

নড়াইল: নড়াইলের সদর উপজেলায় আগুন লেগে আপন দুই ভাই শুকান্ত বিশ্বাস ও বিকান্ন বিশ্বাসের বসতঘর পুড়ে ছাই হয়েছে। এতে কমপক্ষে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি তাদের।

সোমবার (১৩ নভেম্বর) দিবাগত রাতে সদর উপজেলার বিছালী ইউনিয়নের রুখালী পূর্বপাড়া রাজবংশী বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত শুকান্ত বিশ্বাস ও বিকান্ন বিশ্বাস রুখালী পূর্বপাড়ার বিকাশ বিশ্বাসের দুই ছেলে।

ক্ষতিগ্রস্তদের পারিবারিক সূত্রে জানা যায়, আনুমানিক রাত ৮টার দিকে হঠাৎ করে বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে শুকান্ত বিশ্বাস ও বিকান্ন বিশ্বাসের ঘরে আগুন লাগে এবং মুহূর্তেই তাদের বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় ঘরের মধ্যে থাকা মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনার আগেই সব পুড়ে শেষ হয়ে যায়।

বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিমায়েত হুসাইন ফারুক ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন এবং তাদের আশ্বস্ত করেন নতুন করে ঘর নির্মাণ করতে সহায়তা করবেন।

নড়াইল স্টেশন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মাহবুব আলম বাংলানিউজকে বলেন, বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে ওই বসতঘরে আগুনের সূত্রপাত হয়। আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরটিতে মালামালসহ প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার জিনিসপত্র ছিল।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।