ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে সরকারি হাসপাতালে ৫ দালাল আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
চাঁদপুরে সরকারি হাসপাতালে ৫ দালাল আটক

চাঁদপুর: চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে আসা রোগীদেরকে হয়রানি ও প্রতারণা করার অভিযোগে ৫ দালালকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক দালালরা হলেন- শহরের পুরাণ বাজার এলাকার বিল্লাল হোসেনের ছেলে মো. আলম (২৮), সিংহ পাড়ার দিলিপ দের ছেলে দিপক দে (২৩), গুয়াখেলা রোডের ইসমাইল গাজীর ছেলে মাহিম গাজী (১৯), সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাবুল গাজীর ছেলে রায়হান গাজী (১৯) ও পুরান বাজারের মো. বিল্লালের ছেলে রিয়াদ হোসেন (২৫)।

এসআই জাকির হোসেন জানান, হাসপাতালের বহির্বিভাগ এবং ভর্তি রোগী ও রোগীর স্বজনদের এসব দালালরা হয়রানি করে আসছে। গ্রাম থেকে লোকজন এলে বিভিন্ন রোগের পরীক্ষার জন্য তাদের নির্দিষ্ট ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায় এবং অতিরিক্ত টাকা আদায় করে। ফলে নানাভাবে প্রতারণাসহ হয়রানির শিকার হন সহজ সরল লোকজন। হাসপাতাল কর্তৃপক্ষের এমন অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ থাকায় বিকেলে হাসপাতালে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।