ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব বিরোধের জেরে ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের জেলা সদর হাসপাতালে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিভিন্ন বিষয় নিয়ে নাটাই দক্ষিণ ইউনিয়নের বাবুল মিয়া, খান বাড়ি ও সিরাজ আলী  গোষ্ঠীর সঙ্গে নাটাই দক্ষিণ ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য আরজু গোষ্ঠী ও দোলা গোষ্ঠীর সদস্যদের মধ্যে বিরোধ রয়েছে। এর জের ধরে রোববার সন্ধ্যায় বাবুল মিয়া, খান বাড়ি ও সিরাজ আলী গোষ্ঠীর লোকজন অপর দুই গোষ্ঠীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শওকত ও তার ছেলেকে মারধর করেন। এ নিয়ে সোমবার দুপুরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। ঘটনার সময় ভাঙচুর করা হয় উভয় পক্ষের বেশ কিছু বাড়িঘর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপারেশন মো. সোহেল জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আবার সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।