ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে বালুবোঝাই ট্রলির ধাক্কায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
শরীয়তপুরে বালুবোঝাই ট্রলির ধাক্কায় কলেজছাত্র নিহত

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় বালুবোঝাই ট্রলির ধাক্কায় আমল হাওলাদার (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।  

সোমবার (১৩ নভেম্বর) সকাল ৯টার দিকে সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের উপরগাঁও এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমল হাওলাদার শরীয়তপুর সদর উপজেলার বাইশরশি এলাকার মৃধা কান্দি গ্রামের নূর আলম হাওলাদারের ছেলে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী তিনি।  

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ্ উদ্দিন আহাম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে মোটরসাইকেল চালিয়ে সদর উপজেলার বাইশরশি এলাকা থেকে আসছিল আমল হাওলাদারের দুলাভাই সানাউল্লাহ। পথেমধ্যে এক অটোরিকশার ধাক্কায় আহত হয় সানাউল্লাহ। পরে মোটরসাইকেল রেখে সানাউল্লাহকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ওই একই মোটরসাইকেল নিয়ে আমল হাওলাদার তার দুলাভাইকে দেখতে হাসপাতালে আসার সময় আংগারিয়ার উপরগাঁও এলাকার টিপু মাদবরের ব্রিকস ফিল্ডের কাছে বালুবোঝাই একটি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আমল ও আরেক আরোহী রমজান আহত হয়।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রমজানকে চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়। ঘটনার পর থেকে ট্রলিচালক পালিয়ে যান।  

নিহত আমল হাওলাদারের চাচা আবু তাহের হাওলাদার বলেন, আমার ভাতিজা অনার্সে পড়তো। দুলাভাইকে দেখতে হাসপাতালে যাওয়ার সময় ট্রলির ধাক্কায় তার মৃত্যু হয়। আমি ওই ট্রলি চালকের বিচার চাই।

ওসি মেজবাহ্ উদ্দিন আহাম্মেদ বলেন, বালুবোঝাই একটি ট্রলির ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এমন খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।