ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে জন্ম সনদ দিতে দেরি হওয়ায় উদ্যোক্তাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
শিবচরে জন্ম সনদ দিতে দেরি হওয়ায় উদ্যোক্তাকে কুপিয়ে জখম আহত শামীম আহমেদ পলাশ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে জন্ম সনদ না পাওয়ায় এক উদ্যোক্তাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।  

গুরুতর আহতাবস্থায় শামীম আহমেদ পলাশ (২৯) নামে ওই উদ্যোক্তাকে রোববার (১২ নভেম্বর) রাতে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সেনেরবাট এলাকায় আড়িয়াল খাঁ নদের পাড়ে এ ঘটনা ঘটে।  

আহত শামীম আহমেদ পলাশ বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারের চর এলাকার মজিবর রহমান বেপারীর ছেলে ও বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা হিসেবে কর্মরত।

জানা গেছে, বহেরাতলা উত্তর ইউনিয়নের সেনেরবাট এলাকার কয়েকজন যুবক বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদে একটি জন্ম সনদ আনতে যান। সার্ভার জটিলতায় জন্ম সনদ দেওয়া বন্ধ থাকায় কয়েকদিন পরে তাদের আসতে বলেন শামীম। এ নিয়ে কথা কাটাকাটিও হয় তাদের সঙ্গে। ক্ষিপ্ত হয়ে উদ্যোক্তা পলাশকে 'দেখে' নেওয়ার হুমকি দেন ওই যুবকরা।

রোববার সন্ধ্যায় উদ্যোক্তা পলাশ তার বাড়ি থেকে শিবচরে আসছিলেন। পথে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। এসময় তাকে উদ্ধার করে দ্রুত শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত পলাশ বলেন, কয়েকদিন আগে ওরা ইউনিয়ন পরিষদে জন্ম সনদ নিতে আসেন। তখন সার্ভারে সমস্যা ছিল। পরে আসতে বললে ওরা ক্ষিপ্ত হন। রাতে শিবচরে আসার সময় পথে রুবেল, আল আমীন, ইমনসহ কয়েকজন আমার ওপর হামলা চালায়।

বহেরাতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বারী উকিল বলেন, রাতে পলাশ শিবচরে যাচ্ছিলেন। পথে ওর ওপর কয়েকজন যুবক হামলা করে। এতে পলাশ গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করছি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, বিষয়টি আমরা জেনেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ