ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কারাগার থেকে জামিনে বেরিয়ে স্ত্রীকে খুন, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
কারাগার থেকে জামিনে বেরিয়ে স্ত্রীকে খুন,  স্বামী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়ার সন্দেহে স্বামীর হাতে স্ত্রীর খুন হয়েছে। এ ঘটনায় স্বামী হককে আটক করেছে পুলিশ।

রোববার (১২ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।

আর আগে শনিবার (১১ নভেম্বর) রাত ২টার দিকে আড়াইহাজার পৌরসভার মুকুন্দী এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত জাহানারা বেগম (৪৫) ওই এলাকার মৃত ওসমানের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, আটক ব্যক্তি ডাকাতির মামলায় প্রায় ৮ বছর কারাগারে ছিলেন। জামিন পেয়ে এলাকায় ফিরলে তিনি জানতে পারেন তার স্ত্রী জাহানারা পরকীয়ায় লিপ্ত রয়েছে। এ নিয়ে তার স্ত্রীকে নানাভাবে সন্দেহ করতে থাকেন। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে স্ত্রী জাহানারা বেগমকে কাচি দিয়ে ১৫-২০টি আঘাত করে স্বামী হক। এ সময় তার স্ত্রী গুরুতর জখম হলে তাকে ওই অবস্থায় বাড়ির লোকজন চিকিৎসার জন্য দ্রুত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্বামী হককে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এমআরপি/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।