ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ডেঙ্গুতে কলেজছাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
ফেনীতে ডেঙ্গুতে কলেজছাত্রীর মৃত্যু প্রতীকী ছবি

ফেনী: ডেঙ্গুর কাছে হেরে গেলেন ফেনীর মেধাবী ছাত্রী মাহদিয়াত রহমান ইলা (১৮)৷ ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১১ নভেম্বর) তার মৃত্যু হয়েছে।  

ইলা ফেনীর সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমানের মেয়ে।

সে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করে ফেনী সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার ফলপ্রার্থী৷ 

ইলার বাবা মিজানুর রহমান বলেন, মেয়েটি এইচএসসি পরীক্ষায়ও জিপিএ-৫ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরীক্ষা শেষে ঢাকার একটি মেডিকেল ভর্তি কোচিং এ কোচিং করছিলো ইলা। গত ৭ নভেম্বর ইলা জ্বরে আক্রান্ত হয়ে পরদিন গ্রামের বাড়ি ফেনীতে চলে আসে সে। ৯ নভেম্বর তার ডেঙ্গু শনাক্ত হলে ডাক্তার রিয়াজ উদ্দিনের তত্ত্বাবধানে বাসায় চিকিৎসা চলছিল। শুক্রবার (১০ নভেম্বর) রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার সকাল সাড়ে ১০টায় তাকে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আসিফ ইকবাল বলেন, ইলাকে সকাল সাড়ে ১০টার দিকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

ইলার চাচা জহিরুল ইসলাম বিজয় জানান, শনিবার রাতে ফেনীর দাগনভূঞার মাতুভূঞা ইউনিয়নের মমারিজপুর এলাকায় জানাজা শেষে মাহদিয়াতের মরদেহ দাফনের কথা রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।