ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানুষকে পুড়িয়ে মারা সহ্য করা যায় না: প্রধানমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
মানুষকে পুড়িয়ে মারা সহ্য করা যায় না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারা সহ্য করা যায় না। এ ব্যাপারে সবাইকে সাবধানে থাকতে হবে।

 

শনিবার (১১ নভেম্বর) চট্টগ্রামের দোহাজারী থেকে কক্সবাজার রেল যোগাযোগের উদ্বোধন শেষে রেলস্টেশনে এক সুধী সমাবেশের আয়োজন করা করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এ কথা বলেন তিনি।  

সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলসহ গত ১৫ বছরে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বলেন, আমি জানি যে আমাদের বিরোধী দল তারা আমাদের উন্নয়নটা চোখে দেখে না। এখানে আমার বলার কিছু নাই, চোখ থাকতে যারা অন্ধ হয় তাদের আর কি বলবো। তাদের একটা পরামর্শ দিতে পারির আমি কিন্তু ঢাকায় খুব আধুনিক আই ইনস্টিটিউট করেছি। চোখ থাকতে যারা অন্ধ তারা এই আই ইনস্টিটিউটে গিয়ে দেখিয়ে আসতে পারেন। মাত্র ১০ টাকার টিকিট লাগে, বেশি লাগে না। আসলে এটা তাদের চোখের দোষ না মনের দোষ। আজ আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করা, বাসে আগুন, রেলে আগুন গাড়িতে আগুন, আমরা নতুন নতুন ওয়াগন এনেছি সেগুলো তারা আগুন দিয়ে পুড়িয়েছে।  

তিনি বলেন, যারা যাত্রীবাহী ট্রেন, বাস, লঞ্চে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারতে পারে তাদের এই ধরনের দুর্বৃত্তায়ন আমরা দেখেছি। কাজেই এদের ব্যাপারে সবাইকে সাবধান থাকতে হবে।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এসকে/এমইউএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।