ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে নৈশ কোচে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
গোপালগঞ্জে নৈশ কোচে ডাকাতি

গোপালগঞ্জ: গোপালগঞ্জে যাত্রীবাহী নৈশ বাসে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দা থেকে একদল ডাকাত দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের মালামাল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়।

শুক্রবার (১০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ফাল্গুনী পরিবহনের একটি এসি বাসে (ঢাকা-মেট্রো-ব-১৫-৯৭৫৩) দেশীয় অস্ত্রের মুখে ড্রাইভার ও হেলপারকে জিম্মি করে নিয়ন্ত্রণ নেয় ডাকাত সদস্যরা।

পরে বাসের ১২/১৩ জন যাত্রীর কাছ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয়। ডাকাতি শেষে তারা মুকসুদপুর উপজেলার দাশেরহাট এলাকায় নেমে পালিয়ে যায় ডাকাত সদস্যরা।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে যাত্রীদের তাদের গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করি।

তিনি জানান, আমরা বাসের চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করেছি। এতে তাদের সম্পৃক্ততার প্রমাণ না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

যাত্রীদের বরাত দিয়ে ওসি আরও জানান, ঢাকা থেকে যাত্রীবেশে ডাকাত সদস্যরা ওই বাসে ওঠেন। ডাকাত দলে সাতজন সদস্য ছিল বলে জানতে পেরেছি। ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।