ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাগলনাইয়ায় ককটেল বিস্ফোরণ: যুবদলের ৩ নেতা গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
ছাগলনাইয়ায় ককটেল বিস্ফোরণ: যুবদলের ৩ নেতা গ্রেপ্তার 

ফেনী: জেলার ছাগলনাইয়ায় ককটেল বিস্ফোরণ ও নাশকতার মামলায় যুবদলের তিন নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  

শুক্রবার (১০ নভেম্বর) ফেনী শহরের পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন, ছাগলনাইয়া উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, সদস্য আলমগীর হোসেন এবং ছাগলনাইয়া পৌরসভার ওয়ার্ড যুবদলের সভাপতি মো. আলাউদ্দিন।  

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় এসব তথ্য নিশ্চিত করে জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‍্যাব জানায়, গত ৮ নভেম্বর সন্ধ্যায় ছাগলনাইয়া সরকারি কলেজের সামনের সড়কে কয়েকজন দুষ্কৃতকারী যানচলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। পরে তারা মশালে আগুন জ্বালিয়ে হাতে নিয়ে জনমনে ভীতিকর পরিবেশ তৈরির চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশকে উদ্দেশ্য করে তারা ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে।  

এসময় তারা সড়কে চলাচলরত গাড়ি ভাঙচুর করে এবং ককটেল নিক্ষেপ করে। এতে পুলিশের ২ সদস্য আহত হয়।

এ ঘটনায় গতকাল (বৃহস্পতিবার) ছাগলনাইয়া থানায় ২১ জনের নামোল্লেখ এবং আরো অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ। পরে অভিযান চালিয়ে যুবদলের এ তিন নেতাকে গ্রেপ্তার করা হয়।  

ফেনীস্থ র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেপ্তার আলমগীর হোসেনের বিরুদ্ধে ফেনীর বিভিন্ন থানায় ৭টি এবং আজিজুল হকেট বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় ২টি মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএইচডি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।