ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
বাগেরহাটে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

বাগেরহাট: বাগেরহাটের রামপালে প্রাইভেটকার-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন।  

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে রামপাল উপজেলার রনসেন মাছের আড়তের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক মো. রাজ্জাক (৩৩) ফকিরহাট উপজেলার বট্টখামার এলাকার সত্তারের ছেলে ও যাত্রী মো. হারুন-অর-রশীদ (৩৫) রাজশাহী জেলার বাগমারা উপজেলার বুজরুক কৌড় গ্রামের মজিবর রহমানের ছেলে।

জানা গেছে, খুলনা-মোংলা মহাসড়কে মোংলাগামী একটি প্রাইভেটেকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মো. রাজ্জাক নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের যাত্রী মো. হারুন-অর-রশীদকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে দুর্ঘটনার পর চট্রো. মেট্রো খ ১১- ২০৫৫ নম্বরের প্রাইভেটকারের চালকসহ তিনযাত্রী পলাতক রয়েছেন।  

কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকার, মোটরসাইকেল জব্দ এবং দুর্ঘটনার আলামত সংগ্রহ করেছেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তরের করা হবে। প্রাইভেটকারের চালক ও যাত্রীরা পলাতক রয়েছেন। চালককে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ  সময়: ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।