ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আহত সাংবাদিক সালেকীনকে দেখতে হাসপাতালে র‍্যাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
আহত সাংবাদিক সালেকীনকে দেখতে হাসপাতালে র‍্যাব

ঢাকা: রাজধানীর পল্টনে গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে নেতাকর্মীদের হামলায় আহত ঢাকা টাইমসের সিনিয়র রিপোর্টার সিরাজুম সালেকীনকে দেখতে হাসপাতালে গেছেন পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কর্মকর্তারা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান পঙ্গু হাসপাতালে সালেকীনকে দেখতে যান তারা।

এ সময় বাহিনীটির মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন, উপ-পরিচালক মেজর লুৎফুল হাদী, সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান ও আল আমিন সেখানে উপস্থিত ছিলেন।

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সিরাজুম সালেকীনের স্বাস্থ্যের খোঁজ নেন কমান্ডার মঈন। দ্রুত সুস্থতা কামনা করেন এবং উপস্থিত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সাংবাদিক সালেকীনের ডান পায়ের দুইটি হাড় ভেঙে গেছে। গতকাল বুধবার (৮ নভেম্বর) পঙ্গু হাসপাতালে ভাঙা পায়ের অস্ত্রোপচার হয়। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।