ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীর ছাত্রদল নেতা জিল্লুরকে পুলিশ তুলে নেওয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
ফেনীর ছাত্রদল নেতা জিল্লুরকে পুলিশ তুলে নেওয়ার অভিযোগ

ফেনী: ফেনী সরকারি কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমানকে (৩০) তুলে নিয়ে গেছে পুলিশ। বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যার শহরের একাডেমি এলাকায় জিল্লুরের বাড়ি থেকেই তাকে তুলে নেওয়া হয় বলে অভিযোগ ফেনী জেলা ছাত্রদলের একাধিক নেতার।

জানা গেছে, বিএনপি-জামায়াতের তৃতীয় দফায় ডাকা দুই দিনের অবরোধের সমর্থনে বুধবার সকালে ফেনী সরকারি কলেজের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয় ছাত্রদল। এ সময় সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ের লক্ষ্যে ‘সর্বাত্মক অবরোধ’ লেখা একটি প্ল্যাকার্ডও টানিয়ে দেওয়া হয়।

এ ঘটনায় কলেজের মূল গেট দুটি সকাল সাড়ে ৯টা পর্যন্ত বন্ধ ছিল। বাধ্য হয়ে শিক্ষক-শিক্ষার্থীদের অবস্থান নিতে হয় বাইরে। পরে গেটের তালা ভেঙে সকাল সাড়ে ৯টার দিকে প্রতিষ্ঠানে ঢোকেন তারা। পরবর্তীতে ক্লাস ও প্রশাসনিক কার্যক্রম শুরু করেন। এ ঘটনার কারণেই কলেজ ছাত্রদল নেতা জিল্লুরকে তার বাসা থেকে পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেন জেলা ছাত্রদলের একাধিক নেতারা।

অভিযোগ করলেও তারা বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

বিষয়টি নিয়ে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া দেননি। তা ছাড়া পুলিশের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।