ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে আহত ৩ পুলিশ ঢামেকে, কনস্টেবল ফুয়াদের কবজি ক্ষতবিক্ষত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
গাজীপুরে আহত ৩ পুলিশ ঢামেকে, কনস্টেবল ফুয়াদের কবজি ক্ষতবিক্ষত

ঢাকা: গাজীপুরে আহত ৩ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন-পুলিশ সদস্য কনস্টেবল ফুয়াদ হাসান, মোরশেদ খান ও এসআই প্রবীর।

বুধবার (৮নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে অন্যান্য পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তাদের মধ্যে পুলিশ সদস্য ফুয়াদের মুখমণ্ডলসহ ডান হাতের কবজি ক্ষতবিক্ষত হয়ে গেছে। এছাড়া আরও দুইজনের অবস্থাও গুরুতর।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গাজীপুর এলাকায় তিন পুলিশ আহত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে ফুয়াদের অবস্থা বেশি গুরুতর। তার মুখমণ্ডলের পাশাপাশি ডান হাতের কবজি ক্ষতবিক্ষত হয়েছে।

তবে গাজীপুরে কোথায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে কীভাবে আহত হয়েছে বিস্তারিত কিছুই জানা যায়নি।

ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক (আরএস) মো. আলাউদ্দিন জানান, পুলিশ সদস্য মোরশেদ খান ও ফুয়াদ জরুরি বিভাগে চিকিৎসাধীন। তাদের শরীরে আগে থেকে ব্যান্ডেজ ছিল। ব্যান্ডেজ খুলে ক্ষত দেখা হচ্ছে। তাদের কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এছাড়া অপর পুলিশ সদস্য প্রবীরকে নিউরোসার্জারি বিভাগে পাঠানো হয়েছে।

এদিকে গাজীপুর বাসন থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বিকেলের দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় ওই তিন পুলিশ আহত হওয়ার খবর পাওয়া যায় এতটুকু জানতে পেরেছি। তবে তারা গাজীপুর মেট্রোপলিটনের লাইনের পুলিশ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।