ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশীয় অস্ত্র উঁচিয়ে টিকটক, চার যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
দেশীয় অস্ত্র উঁচিয়ে টিকটক, চার যুবক আটক দেশীয় অস্ত্র উঁচিয়ে টিকটক করা চার যুবক।

রাজশাহী: রাজশাহীতে দেশীয় অস্ত্র উঁচিয়ে টিকটক করার ঘটনায় চার যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, সালাউদ্দিন (২০), মো. নয়ন (২০), মো. আসাদ (২০) ও মো. হৃদয় (২০)।



আটক সালাউদ্দিন রাজশাহী মহানগরের বোয়ালিয়ার খরবোনা নদীর ধারের মামুনের ছেলে, নয়ন একই এলাকার আমিজনের ছেলে, আসাদ তালাইমারী বাদুরতলার পিন্টুর ছেলে ও হৃদয় বাশার রোডের আব্দুর রহিমের ছেলে।

বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (৭ নভেম্বর) রাত পৌনে ১১টায় আরএমপির বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষণ ব্যানার্জীর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। তাদের টিম দেশীয় অস্ত্র উঁচিয়ে নাচানাচির ভাইরাল করায় অভিযুক্তদের গোপন সংবাদের ভিত্তিতে আটক করে। প্রথমে তালাইমারী শহীদ মিনার এলাকা থেকে সালাউদ্দিন ও আসাদকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। এরপর তাদের তথ্যের ভিত্তিতে নয়ন ও হৃদয়কে তাদের নিজ বাড়ি থেকে আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, সহযোগীদের নিয়ে অন্য একটি কিশোর গ্যাংয়ের সদস্যদের তাড়া করতে তারা দেশীয় অস্ত্রসহ নিয়ে বোয়ালিয়া থানার তালাইমারী বাদুরতলায় নাচানাচি করছিলেন। একপর্যায়ে তারা মোবাইলে এর ভিডিওধারণ করেন। তারা আরও জানিয়েছেন সাধারণত আধিপত্য বিস্তার করতে তারা এই দেশী অস্ত্রগুলো ব্যবহার করে থাকেন। তাই তাদের দেওয়া তথ্যানুযায়ী অন্যদেরও আটকের চেষ্টা চলছে। আটকদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।