ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্যাতনে মৃত্যুর অভিযোগ, অভিযুক্ত তিন পুলিশ সদস্য প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
নির্যাতনে মৃত্যুর অভিযোগ, অভিযুক্ত তিন পুলিশ সদস্য প্রত্যাহার

নারায়ণগঞ্জ: পুলিশের নির্যাতনে পোল্ট্রি ব্যবসায়ী নুরুল ইসলামের মৃত্যুর অভিযোগে তার পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোনো প্রকার অভিযোগ নেই বলে জানিয়েছেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের মেয়ে শিল্পী আক্তার।

 

এদিকে তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় নানা ধরনের অভিযোগ ওঠার কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে।

তবে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, নিহত নুরুল ইসলাম একজন পেশাদার মাদক কারবারি। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) তার মৃত্যু নিয়ে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাকে সামাজিক কবরস্থানে দাফন হয়। তবে এ ঘটনায় সোনারগাঁ থানায় নিহতের জামাতা জাহিদুল ইসলাম বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।  

নুরুল ইসলামের মৃত্যুর ঘটনায় তার বাড়িতে যাওয়া তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা।  

নিহত নুরুল ইসলামের মেয়ে শিল্পী আক্তার ও মিথিলা মঙ্গলবার বিকেলে জানান, তাদের বাবার স্বাভাবিক মৃত্যু হয়েছে। কারো বিরুদ্ধে তাদের কোনো প্রকার অভিযোগ নেই। একপর্যায়ে ওই বাড়ি থেকে চলে আসার অনুরোধ করেন। কথা বলার একপর্যায়ে তারা জানিয়েছেন রাতেই এ বিষয়টি মীমাংসা হয়ে গেছে। এ বিষয়ে তারা কথা বলতে চান না।  

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা বলেন, নুরুল ইসলামের মৃত্যুর ঘটনায় তার বাড়িতে যাওয়া তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় নানা ধরনের অভিযোগ ওঠার কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে। অভিযোগগুলো গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২৩
এমআরপি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।