ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে মেতে উঠেছে: পলক

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্রে মেতে উঠেছে: পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যহত করতে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আবারও ষড়যন্ত্রে মেতে উঠেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলার নেপথ্য নায়ক ও এ মামলার সাজাপ্রাপ্ত আসামি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছেলে তারেক রহমান লন্ডনে পালিয়ে থেকে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করছে।

তাদের সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে চলমান রাখাসহ আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য উজ্জল ভবিষ্যৎ নিশ্চিত করতে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

মঙ্গলবার (০৭ নভেম্বর) দুপুরে নাটোরের সিংড়া গোলই আফরোজ সরকারী কলেজ মাঠে আয়োজিত সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সুবিধাভোগিদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এরআগে উপজেলার শেরকোল থেকে চৌগ্রমাম পর্যন্ত ১২৫ কোটি টাকা ব্যয়ে ৭ কিলোমিটার সড়ক ও চৌগ্রাম থেকে নাটোরের শেষ সিমানা পর্যন্ত ১১৪ কোটি টাকা ব্যয়ে ৯ কিলোমিটার নাটোর-বগুড়া সড়কে ৪ লেন কাজের ভিত্তি প্রস্তরের ভার্চ্যুয়ালি  উদ্বোধন করেন তিনি।

পলক বলেন, স্বাধীনতা বিরোধী ও দেশদ্রোহী এবং বিএনপি-জামায়াতের সকল হত্যাচেষ্টা ভুলে গিয়ে বাংলাদেশের মানুষের ভাগ্য বদলের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাঁর সৎ, সাহসী, সৃজনশীল ও দূরদর্শী নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদেশ আজ সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথে।

তিনি বাংলাদেশের প্রতিটা মানুষের কথা ভাবেন ও সবার জন্য কাজ করেন। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, প্রতিটা গ্রামেই আধুনিক পাকা সড়ক করে দিয়েছেন। ভূমিহীন মানুষদের আশ্রয়ণ প্রকল্পের আওতায় স্থায়ী ঠিকানা করে দিয়েছেন, বিধবা, প্রতিবন্ধী, গর্ভবতী ও বয়স্কদের ভাতা প্রদান করছেন। গ্রামীন জনপদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। আগে কৃষকদের এক বস্তা সারের জন্য তাকিয়ে থাকতে হয়েছে। বাড়িতে বাড়িতে বিদ্যুৎ ছিল না। মানুষের যাতাযাতের জন্য ব্রীজ ছিল না। এখন প্রতিটি এলাকা প্রধানমন্ত্রী পাকা রাস্তা, ব্রীজ, স্কুল-কলেজের অসংখ্য অবকাঠামো নিমার্ণ করে দিয়েছে। যা বিগত বছরে কোনো সরকার করেনি। সিংড়ার তরুণ প্রজন্মের কর্মসংস্থানের জন্য হাইটেক পার্ক ও চলনবিল স্মার্ট সিটি উপহার দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি মো. ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি সোহেল তালুকদার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে বিকেলে ইটালি ইউনিয়নের পাকুড়িয়া কালাইকুড়ি মাঠে সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সুবিধাভোগিদের সঙ্গে মত বিনিময় সভায় যোগ দেন প্রতিমন্ত্রী।


বাংলাদেশ সময় : ১৬:৫০ ঘন্টা, নভেম্বর ০৭, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।