ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে দুই ইউপি সদস্য সাময়িক বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
করিমগঞ্জে দুই ইউপি সদস্য সাময়িক বরখাস্ত মতিউর ও সোহাগ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) দুটি ওয়ার্ডের সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে জাফরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাদাৎ মো. সায়েম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে, সোমবার (৬ নভেম্বর) কিশোরগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ হাবিবুর রহমানের স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়।  

এরও আগে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনে গত ৩১ অক্টোবর সিনিয়র সহকারী সচিব জেসমিন প্রধান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন- জাফরাবাদ ইউনিয়ন পরিষদের চার নম্বর ওয়ার্ডের সদস্য মো. মতিউর রহমান ও পাঁচ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সোহাগ মিয়া।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১ আগস্ট টিসিবির ডিলার আব্দুল কুদ্দুস ও ট্যাগ অফিসার খায়রুল ইসলামকে সরকারি কাজে বাধা দান, মারপিট করে জখম করা ও ভয় দেখানোর অভিযোগ ওঠে ইউপি সদস্য মো. মতিউর রহমান ও মো. সোহাগ মিয়ার বিরুদ্ধে। পরে জাফরাবাদ ইউনিয়ন পরিষদের সচিব মো. আমির হামজা বাদী হয়ে গত ৩ আগস্ট করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা মামলাটি তদন্ত করে অভিযোগপত্র দাখিল করলে আদালতে তা গৃহীত হয়। এরই পরিপ্রেক্ষিতে তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি কেন তাদের চূড়ান্তভাবে অপসারণ করা হবে না, এ মর্মে আগামী ১০ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।