ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
কালকিনিতে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় ট্রলার চোর সন্দেহে গণপিটুনিতে মিলন চন্দ্র হালদার (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (৭ নভেম্বর) ভোরে কালকিনি উপজেলার কোলচোরি  সস্তাল এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মিলন চন্দ্র হালদার পিরোজপুরের কাউখালির হরিণদ্বারা এলাকায় কুট্টি চন্দ্র হালদারের ছেলে।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কালকিনির আলীনগর ইউনিয়নের কোলচরি সস্তাল এলাকার মৃত আনোয়ার খাঁর ছেলে ট্রলার মালিক নাহিদুল খাঁকে (৪২) আটক করেছে পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার ভোরে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রাজারচরের আড়িয়াল খাঁ নদে নাহিদুল খাঁর বেঁধে রাখা ট্রলারের শিকল খুলে ট্রলার নিয়ে রওনা দেন চার/পাঁচজন অজ্ঞাত ব্যক্তি। বিষয়টি টের পেয়ে আরেকটি ট্রলার নিয়ে ধাওয়া দেন স্থানীয়রা। কিছুদূর গিয়ে আটক করা হয় মিলন চন্দ্র হালদার নামে এক যুবককে। এ সময় তাঁকে ধরে কোলচোরি সস্তাল এলাকায় নিয়ে আসেন স্থানীয়রা।  

পরে তাকে গণপিটুনি দেওয়া হয়। এতে মিলন গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঘটনাস্থল থেকে সটকে পড়েন তারা। পরে সকাল ৯টার দিকে খবর দেওয়া হয় কালকিনি থানা পুলিশকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত মিলনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার বলেন, নিহত মিলনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান জানান, ওই যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।