ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বাসচাপায় আহত মন্টুকেও বাঁচানো গেল না

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
রাজধানীতে বাসচাপায় আহত মন্টুকেও বাঁচানো গেল না

ঢাকা: রাজধানীর মগবাজারের ওয়ারলেস গেট এলাকায় নিয়ন্ত্রণ হারানো বাসের চাপায় আহত হয়ে চিকিৎসাধীন থাকা শাহজালাল মন্টু (৬০) মারা গেছেন।  

মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি মারা যান।

এ নিয়ে ওই দুর্ঘটনায় মারা গেলেন দুজন।

শাহজালালের বাড়ি ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মৌলভীরচর গ্রামে। তিনি রাজধানীর কাকরাইলে থাকতেন এবং প্যাকেজিংয়ের ব্যবসা করতেন বলে জানান তার প্রতিবেশী মঞ্জুরুল হক।

গত সোমবার (৬ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে ওয়ারলেস গেট সংলগ্ন সড়কে মঞ্জিল পরিবহনের ওই বাস নিয়ন্ত্রণ হারিয়ে রিকশা, সবজির ভ্যানসহ বেশ কয়েকটি বাহনকে চাপা দেয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুল হক জানান, ওই দুর্ঘটনায় কয়েকজন আহত হন। এর মধ্যে গুরুতর অবস্থায় দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আয়নাল হাওলাদার (৪০) নামে একজনকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন অবস্থায় শাহজালাল মন্টুও আজ মারা গেছেন।

তিনি আরও জানান, মঞ্জিল পরিবহনের বাসটি মগবাজার ফ্লাইওভার থেকে নেমে মৌচাকের দিকে যাচ্ছিল। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।