ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে অবরোধে ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
ফেনীতে অবরোধে ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা কারাগারে

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী শহরের অদূরে লালপোলে অবরোধ চলাকালে একটি চিনি বোঝাই ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা নুরুল উদ্দিন টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০৬ নভেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. হায়াত উল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার (০৫ নভেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন তিনি।

গ্রেপ্তার টিপু সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা কমিটির সদস্য।

ফেনী সদর উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আবছার আপন জানান, টিপু উপজেলা যুবলীগের কমিটির সদস্য ও ধলিয়া ইউনিয়নের সহ-সভাপতির দায়িত্বে আছেন। তবে তাকে গ্রেপ্তারের খবরটি তিনি জানেন না।

গত ২ নভেম্বর (বৃহস্পতিবার) ভোরে চট্টগ্রামের এস আলম চিনি কারখানা থেকে ট্রাক ভর্তি চিনি নিয়ে নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশ্যে রওনা হন গাড়িচালক আবদুস সামাদ। ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল সেতুর ওপর পৌঁছলে দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে তারা ট্রাকের সামনের অংশে পেট্টোল ছুড়ে আগুন ধরিয়ে দেন। এ সময় চালকের চিৎকারে অন্যান্য গাড়ি থামালে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

ওই ঘটনার দিন রাতে ট্রাক মালিক চট্টগ্রামের বাকলিয়া থানার দেওয়ান বাজার এলাকার উজ্জ্বল বৈদ্য বাদী হয়ে অজ্ঞাত ১৫-২০ জনকে অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে ফেনী মডেল থানায় মামলা করেন। তার দাবি, আগুন দেওয়ার ঘটনায় যন্ত্রাংশ পুড়ে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।