ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবীগঞ্জে জামায়াতের দুই নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
দেবীগঞ্জে জামায়াতের দুই নেতাকর্মী আটক

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পিকেটিং করার সময় মিজানুর রহমান ও জয়নুল নামে জামায়াতের দুই নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

সোমবার (৬ নভেম্বর) রাতে ওই দুই জামায়াতে কর্মীর আটকের বিষয়টি নিশ্চিত করেন দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম।

 

এর আগে সকালে উপজেলা দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট নামক স্থানে মহাসড়ক অবরোধ ও পিকেটিং করার সময় তাদের আটক করা হয়।  

আটকরা হলেন, বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের জামায়াতের সেক্রেটারি মো. মিজানুর রহমান ও ইউনিয়ন জামায়াতের কর্মী জয়নুল।  

পুলিশ জানায়, সোমবার সকালে দেবীগঞ্জ লক্ষীরহাটে জামায়াতের নেতাকর্মীরা একত্রিত হয়ে একটি মিছিল বের করে। পরে তারা সড়ক অবরোধ ও পিকেটিং করার চেষ্টা করলে ছাত্রলীগের নেতাকর্মী ও স্থানীয়রা পুলিশে ধাওয়া দেয়। খবর পেয়ে জামায়াতের এই দুই কর্মীকে আটক করে পুলিশ।  

এ বিষয়ে দেবীগঞ্জ উপজেলা জামায়াতের আমির আবুল বাশার বসুনিয়া মিছিল হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, মিছিল হয়েছিলে সকালে। তবে যাদের আটক করা হয়েছে তারা দেবীগঞ্জ জামায়াতের কেউ নন। তবে খোঁজখবর নিয়ে জানতে পারি আটকরা পারিবারিক কাজে সাকোয়া থেকে লক্ষীর হাটে এসেছিলে। তারা আমাদের মিছিলের ছিলেন না।  

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, সড়ক অবরোধ ও পিকেটিং করার সময় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে হাজির করা হবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।