ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিজ বাড়িতেই দেশি-বিদেশি অস্ত্রের মজুদ গড়েন সুপ্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
নিজ বাড়িতেই দেশি-বিদেশি অস্ত্রের মজুদ গড়েন সুপ্ত

রাজশাহী: নাহিন সুলতান সুপ্ত (২৩)। অল্প বয়েসেই জড়িয়ে পড়েছিলেন অস্ত্র কারবারে।

অভিনব কায়দায় বাড়িতে বসেই চলত তার সমস্ত কারবার। গড়ে তুলেছিলেন দেশি-বিদেশি অস্ত্রের মজুদ। গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

সুপ্তকে আটকের সময় র‌্যাব তার বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, চারটি চাইনিজ কুড়াল, পাঁচটি বড় ধারালো ছুরি, একটি মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করে।

সোমবার (৬ নভেম্বর) বিকেলে র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল রোববার (৫ নভেম্বর) গভীর রাতে রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর পূর্বপাড়া এলাকা থেকে সুপ্তকে আটক করা হয়। তিনি মতিহার থানার ধরমপুর পূর্বপাড়ার বাসিন্দা। জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাকে মতিহার থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলাও দায়ের হয়েছে।

কর্নেল রিয়াজ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, মহানগরীর মতিহার থানার ধরমপুর পূর্বপাড়া এলাকার নাহিন সুলতান সুপ্ত তার নিজ বাড়িতেই অবৈধভাবে অস্ত্র ও মাদকদ্রব্য মজুদ করেছে। এ তথ্যের ভিত্তিতে র‍্যাব সদস্যরা রোববার গভীর রাতে সুপ্তের বাড়ি ঘিরে অভিযান চালায়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি পালানোর চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরা সুপ্তকে হাতেনাতে আটক করে। অপরজন রাতের আঁধারে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।