ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকে আগুন দিয়ে ভিডিও করেই চম্পট!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
ট্রাকে আগুন দিয়ে ভিডিও করেই চম্পট!

রাজশাহী: পণ্যবাহী ট্রাকে ট্রাকে আগুন দিয়ে ভিডিও করেই পালিয়ে গেছে অবরোধ সমর্থকরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 

সোমবার (৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের নন্দনহাট মোড়ে এ ঘটনা ঘটে। এটি রাজশাহীর মোহনপুর উপজেলায় অবস্থিত। পুড়িয়ে দেওয়া ট্রাকে মুরগির খাবার বোঝাই ছিল।

ট্রাকচালক জহুরুল ইসলাম জানান, পোল্ট্রি মুরগির ফিড নিয়ে তিনি মোহনপুরের রাজশাহী-নওগাঁ মহাসড়ক হয়ে বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া যাচ্ছিলেন। তিনি নন্দনহাট এলাকায় পৌঁছামাত্র সড়কের ডানপাশে দাঁড়িয়ে থাকা কিছু যুবক তার ট্রাকটি লক্ষ্য করে হঠাৎ করেই ইটপাটকেল ছুড়তে থাকে। একপর্যায়ে তারা ককটেলও নিক্ষেপ করে। এতে পরিস্থিতি বেগতিক দেখে তিনি চলন্ত ট্রাকটি থামিয়ে দেন।

আর এরপরই অবরোধ সমর্থকরা এসে পেট্রল ঢেলে তার ট্রাকে আগুন দেয়। এরপর ভিডিও ধারণ করতে করতে কয়েকজন মোটরসাইকেল নিয়ে এবং কয়েকজন বিলের ভেতর দিয়ে দৌড়ে পালিয়ে যায়। তিনি প্রাণে রক্ষা পেলেও ট্রাকটি রক্ষা করতে পারেননি।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল জানান, ট্রাকে আগুন দেওয়ার খবর পেয়ে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। তবে সেখানে কাউকেই পাওয়া যায়নি। তবে এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানান, এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।