ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফের ইয়াবাসহ আটক বরখাস্ত হওয়া পুলিশ সদস্য 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
ফের ইয়াবাসহ আটক বরখাস্ত হওয়া পুলিশ সদস্য 

বরিশাল: ঢাকা থেকে ছেড়ে আসা বাস থেকে ইয়াবাসহ সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্য ও তার সহযোগীকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৬ নভেম্বর) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয় বলে সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

আটক দুইজন হলেন- বরিশাল জেলা পুলিশের কনস্টেবল পদ থেকে সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবল মো. আসাদুজ্জামান (৪০) ও সহযোগী মো. মাসুম আকন (৩৯)।  

আসাদুজ্জামান পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ভাটিভাঙ্গা গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে ও মাসুম ঝালকাঠির নলছিটি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল মন্নান আকনের ছেলে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে তল্লাশি চৌকি স্থাপন করেন। সকাল ১০টার দিকে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা সাকুরা পরিবহনের বাসে অভিযান চালান তারা। ওই বাস থেকে পুলিশের মাস্ক পরিহিত একজনসহ দুইজনকে আটক করা হয়। পরে তল্লাশি করে একজনের কাছ থেকে এক হাজার ৯৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই ইশতিয়াক আহমেদ বাদী হয়ে মামলা করবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগেও এই পুলিশ সদস্য মাদকসহ আটক হয়েছিলেন। সেই ঘটনায় বর্তমানে তিনি মাদক মামলায় ক্লোজ রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এমএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।