ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ র‍্যাব বিজিবি, যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ র‍্যাব বিজিবি, যান চলাচল স্বাভাবিক নারায়ণগঞ্জের একটি সড়কে বিজিবির সাঁজোয়া যান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার অবরোধে নারায়ণগঞ্জের ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কঠোর অবস্থানে দেখা গেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। কঠোর নিরাপত্তার মধ্যে স্বাভাবিক রয়েছে যান চলাচল।

পাশাপাশি ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন এবং নারায়ণগঞ্জ থেকে পাঁচ রুটে নৌযান চলাচলও স্বাভাবিক রয়েছে।  

রোববার (৫ নভেম্বর) সকাল থেকে মহাসড়কের বিভিন্ন পয়েন্টসহ জেলার বিভিন্ন স্থানে জেলা পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কঠোর নিরাপত্তা ব্যবস্থা দেখা গেছে। মহাসড়কে পেট্রোলিং টহলসহ মোড়ে মোড়ে দেখা গেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থান।

সকাল থেকে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তায় নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন রুটের বাস চলাচল করতে দেখা গেছে। প্রতিবেদন লেখা পর্যন্ত নারায়ণগঞ্জের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বাংলানিউজকে বলেন, সকাল থেকে আমাদের কঠোর অবস্থান রয়েছে সবখানে। আমাদের অবস্থানের পাশাপাশি পেট্রোলিং টহল টিম সড়ক-মহাসড়কে কাজ করছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। পরিস্থিতি ভালো আছে, কোনো অপ্রীতিকর ঘটনার খবর নেই।  

নারায়ণগঞ্জের চাষাঢ়া রেলওয়ে স্টেশন মাস্টার খাজা জানান, সকাল থেকে নির্ধারিত সময়ে ট্রেন চলাচল করছে। স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের উপপরিচালক বাবু লাল বৈদ্য জানান, নৌপথে যান চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকে সব রুটে নৌযান চলাচল করছে।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।