ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার এলাকায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মলিনা বেগম (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন।

 

শনিবার (৪ নভেম্বর) বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মলিনা পটুয়াখালী সদর উপজেলার ঠেংগা এলাকার মৃত জালাল উদ্দিনের স্ত্রী।  

আহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। তারা হলেন- পটুয়াখালীর এম হকের ছেলে মোহাম্মদ হক (৬৫) ও তার স্ত্রী সুলতানা হক (৫০), একই জেলার হাজিখালী এলাকার ইউনুস হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার (২৫), কুষ্টিয়া সদরের খোকসা গ্রামের সনজেল হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (২৫) ও ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার রায়পুর গ্রামের খলিল খানের ছেলে মামুন খান (৩৫)। আহত অন্যদের নামপরিচয় পাওয়া যায়নি।



জানা গেছে, রাজধানী ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসে সাকুরা পরিবহনের যাত্রীবাহী একটি বাস। বিকেল ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার এলাকায় এলে বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী মলিনা নিহত হন। আহত হন কমপক্ষে ১৫ জন। হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ওই মহাসড়কের দুইপাশে যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়। পরে হাইওয়ে পুলিশ ও ট্র্যাফিক পুলিশের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টার পর গাড়ি চলাচল স্বাভাবিক হয়।  

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক নুর মোহাম্মদ শিকদার জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি বেপরোয়াভাবে চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মাদারীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মাসুদ আলম খান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।