ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
বান্দরবানে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ, আটক ৪

বান্দরবান: বান্দরবানে বাড়িতে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একই পরিবারের চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বনরুপা পাড়ার ২ নম্বর গলি এলাকায় ঘটনাটি ঘটে।

আটকরা হলেন- বান্দরবান পৌরসভার বনরুপা এলাকার বাসিন্দা মৃত মোহন বাশি দাশের ছেলে অজিত দাশ (৫৫) ও অভি দাশ, রিতা দাশ, রিনা দাশ।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ভুক্তভোগীর ঘরে চিৎকারের শব্দ শোনা যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় অজিত দাশ, অজিত দাশের ছেলে অভি দাশ, রিনা দাশ ও রিতা দাশসহ কয়েকজন মিলে ভুক্তভোগী নারীকে বাড়ির ভেতর থেকে টেনে বাড়ির উঠানে নিয়ে আসে। এরপর তাকে মারধর করে ও বিবস্ত্র করে। কয়েকজন বাসার ভেতর আসবাবপত্র ভাঙচুর করে এবং কিছু ফার্নিচার ঘরের উঠানে ফেলে দেয়।

স্থানীয় সূত্রে আরও জানা গেছে, ভুক্তভোগীর বসবাসরত জমিটির প্রকৃত মালিক জমিটি বিক্রি করবে বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন পরিমাণ অর্থ নিয়ে পরে পালিয়ে যায় এবং সম্প্রতি প্রকৃত মালিক মারা গেলে জমিটি নিয়ে বিরোধ চরম আকার ধারণ করে। এখন এ জমির মালিকানা দাবি করছেন কয়েকজন। এ নিয়ে থানায় কয়েকবার অভিযোগও করা হয়েছে।  

এদিকে এক নারীকে মারধর ও বিবস্ত্র করার সংবাদ পেয়ে পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে চারজনকে আটক করে। আটকদের মধ্যে অজিত দাশ বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী ও বাকিরা তার পরিবারের সদস্য।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, ভিকটিমের পরিবার ৯৯৯-এ কল করলে বান্দরবান সদর থানার এসআই সমীর ভট্টাচার্য ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় চারজনকে আটক করে বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।