ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে গণপিটুনি দিয়ে ৩ ডাকাতকে পুলিশে সোপর্দ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
সাভারে গণপিটুনি দিয়ে ৩ ডাকাতকে পুলিশে সোপর্দ গণপিুনির শিকার ৩ ডাকাত

সাভার (ঢাকা): ট্রলার বিকল হয়ে যাওয়ায় জনতার হাতে ৩ ডাকাত আটক হয়। পরে তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছেন স্থানীয়রা।

পরে ডাকাতি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে সাভারের আশুলিয়ায় তুরাগ নদে।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে রাতে আশুলিয়ার তুরাগ নদের পাড়ে পরিত্যক্ত ইট খোলা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আরাফাত উদ্দিন বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানা মামলা করেছেন।  

গ্রেপ্তাররা হলেন-পাবনার সাঁথিয়া থানার আটিয়াপাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে মেহেদী হাসান (২২), শরীয়তপুর থানার নড়িয়া থানার পন্ডিসা গ্রামের আলী হোসেনের ছেলে বাবু (২৫) ও পটুয়াখালীর সদর থানার সারিরখালী গ্রামের শাহআলমের ছেলে আসলাম (২৬)। বর্তমানে তারা গাজীপুর ও রাজধানীর বিভিন্ন এলাকায় বসবাস করে আসছে। এ ঘটনায় ডাকাত দলের দুই সদস্য নান্নু ও রানা নামে দুইজন পলাতক।  

পুলিশ জানায়, ডাকাতির উদ্দেশে নৌপথে এসে আশুলিয়া তুরাগ নদীর পাড়ে পরিত্যক্ত রচনা ইট খোলায় ডাকাতির প্রস্তুতি নেয় একটি ডাকাত দল। স্থানীয় জেলে ও লোকজন টের পেয়ে তাদের ধাওয়া দেয়। এ সময় তাদের ব্যবহৃত ট্রলারটি বিকল হয়ে যায়। স্থানীয়রা তিনজনকে হাতেনাতে আটক করে ফেলে। বাকি দুইজন পানিতে লাফিয়ে পড়ে সাঁতার কেটে পালিয়ে যায়।  

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, এ চক্রটি এখানে আগের কোনো ডাকাতির ঘটনা জড়িত কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩ 
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।