ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে যুবলীগের ২ গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
নোয়াখালীতে যুবলীগের ২ গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৬

নোয়াখালী: জেলার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরের দিকে ইউনিয়নের বাঁধেরহাট কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় থমথমে অবস্থায় বিরাজ করছে।

আহতরা হলেন - ইউপি চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা আশরাফুল করিম বাবু (৩৮), মো. মাসুম (২৩) ও মো. রিপনসহ (৩৮) আরও তিনজন।

এদের মধ্যে  মাসুম গুলিবিদ্ধ হয়েছেন।   

গুরুতর আহতদের প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ মাসুম ও রিপনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা আশরাফুল করিম বাবু ও মো. রিপনের সঙ্গে বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে কলেজ গেটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এসময় ১০-১৫ রাউন্ড গোলাগুলি হয়।  

বাবুর সমর্থকরা এ ঘটনার জন্য রিপনের লোকজনকে দায়ী করছেন।  

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, আহত ৬ জনকে হাসপাতালে আনা হয়। গুলিবিদ্ধ মাসুমসহ আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ২জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।  

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, গত ইউপি নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে আধিপত্য বিস্তারের জের ধরে এ ঘটনা ঘটে। আমি গুলির বিষয় নিশ্চিত না। তবে হাসপাতালে গিয়ে আমি দেখে এসেছি। ৩ জনকে আহত অবস্থায় দেখেছি। এর মধ্যে এক গ্রুপের একজন ও আরেক গ্রুপের ২ জন ছিলেন।  

লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।