ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটগ্রাম আগুনে পুড়ল ৮ দোকান, ক্ষতি অর্ধকোটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
পাটগ্রাম আগুনে পুড়ল ৮ দোকান, ক্ষতি অর্ধকোটি

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রামে আগুন লেগে আট দোকান পুড়ে গেছে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

বুধবার (১ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলার বাউরা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন- ব্যবসায়ী আনোয়ার হোসেন, বুলু মিয়া, নবীউল ইসলাম, আব্দুর রশিদ, হাবিবুল হক, আবু তালেব, সোহরাব আলী ও আলম হোসেন।  

বাউরা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মামুন সরকার জানান, বুধবার রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যান ব্যবসায়ীরা। রাত ৩টার দিকে বাজারের একটি মুদির দোকানে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে পাটগ্রাম ও হাতীবান্ধা

ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। তার আগেই বাজারের আটটি দোকান ও মালামাল সর্ম্পর্ণ পুড়ে যায়। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

পাটগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মফিদার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।