ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ ঘরের বিছানায় স্ত্রীর ও আড়ায় ঝুলছিল স্বামীর মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
নিজ ঘরের বিছানায় স্ত্রীর ও আড়ায় ঝুলছিল স্বামীর মরদেহ

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কৈমারী ইউনিয়নের দোলাপাড়া গ্রামের নিজ বাড়ির শোবার ঘর থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন- বিপুল চন্দ্র রায় (২৭) ও তাঁর স্ত্রী বৃষ্টি রানী রায় (২০)। বিপুল ওই এলাকার নারায়ণ চন্দ্র রায়ের ছেলে। তিনি কৃষিকাজ করতেন।  

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় সাত মাস আগে পাশের কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা মেলাবর এলাকার বিকাশ চন্দ্র রায়ের মেয়ে বৃষ্টি রানীর সঙ্গে বিয়ে হয় বিপুলের। কয়েকদিন বিপুল ও বৃষ্টির মধ্যে পারিবারিক কলহ চলছিল। পরে বুধবার দুপুরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন তারা। বিকেল পর্যন্ত ঘর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যায় প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে দেখতে পান বিপুল ঘরের চালায় বাঁশের সঙ্গে ঝুলছেন ও বৃষ্টি বিছানায় পড়ে আছেন। পরে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, একই ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। যে ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তা ভেতর থেকে বন্ধ ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি বৃহস্পতিবার (২ নভেম্বর) নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।