ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মহাসড়কে টহলে ২ প্লাটুন বিজিবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
মানিকগঞ্জে মহাসড়কে টহলে ২ প্লাটুন বিজিবি 

মানিকগঞ্জ: বিএনপি-জামায়াতের টানা তিনদিনের অবরোধে অপ্রীতিকর ঘটনা এড়াতে মানিকগঞ্জে দুই প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরের দিকে মানিকগঞ্জে বিজিবি মোতায়েন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক (ডিসি) রেহেনা আক্তার।

 

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জ পৌর এলাকার মানড়া এলাকায় বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হলে ঘটনাস্থলে পুলিশ বিক্ষোভ মিছিলে বাধা দেয়। এক পর্যায়ে বিএনপি ও পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়াসহ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ার ঘটনা ঘটে। এ সময় মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আজাদ হোসেন খান, বিএনপি নেতা নাসির উদ্দীন যাদু, আরিফ হোসেনসহ মোট পাঁচজনকে পুলিশ আটক করেছে। তবে দুপুর পর্যন্ত মহাসড়কে দূরপাল্লার যানবাহন নেই, তবে মাঝে মাঝে আঞ্চলিক কিছু পরিবহনের দেখা মিলছে। মহাসড়ক ফাঁকা থাকায় সাধারণ যাত্রীরা রিকশা যোগে নিজ নিজ গন্তব্যে চলাফেরা করছেন।

ডিসি রেহেনা আক্তার বলেন, জেলায় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেই বিষয়ের কথা বিবেচনা করে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।