ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় শাপলা তুলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
আলমডাঙ্গায় শাপলা তুলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গাঙে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে সাব্বির (৮) ও হুসাইন (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।  

সোমবার (৩০ অক্টোবর) বিকেলে বাড়ির পাশের মরাগাঙে শাপলা ফুল তুলতে গেলে তারা পানিতে ডুবে যায়।

নিহত সাব্বির বন্দরভিটা গ্রামের পশ্চিমপাড়ার বাবুল হোসেনের ছেলে ও হুসাইন একই পাড়ার রানা মিয়ার ছেলে। তারা পাশাপাশি বাড়ির দুই বন্ধু।

সাব্বিরের চাচা বহুলুল হোসেন জানান, সোমবার বেলা ১১টার দিকে সাব্বির ও হুসাইন বাড়ির বাইরে খেলা করছিল। খেলতে খেলতে তারা মরাগাঙে ফুল তুলতে যায়। সে সময় তারা ফুল তুলে বাড়িতে চলে আসে। এরপর দুপুরের দিকে তারা আবারও ফুল তুলতে যায়। প্রথমে হুসাইন পানিতে ডুবে গেলে সাব্বির তাকে টেনে তুলতে যায়। এক সময় দুজনই পানিতে ডুবে মারা যায়।

গাংনী ইউপি সদস্য আব্দুল বারি জানান, দীর্ঘ সময় সাব্বির ও হুসাইন না ফিরলে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করেন। বিকেল ৪ টার দিকে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মরাগাঙের পানিতে একই জায়গায় দুজনের মরদেহ পাওয়া যায়। রাত ১০টায় গ্রামের কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

এদিকে সাব্বির ও হুসাইনের পরিবারে শোকের মাতম চলছে।  

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।