ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে স্বর্ণ ও টাকাসহ যুবক আটক 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
বেনাপোলে স্বর্ণ ও টাকাসহ যুবক আটক 

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত এলাকা থেকে ২৩৪ গ্রাম স্বর্ণ ও সাড়ে ১২ লাখ টাকাসহ ইয়ামিন হোসেন (২৬) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।  

সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় বেনাপোল আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

আটক ইয়ামিন বেনাপোল পোর্ট থানাধীন দুর্গাপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।  

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ জামিল রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর থেকে এক মোটরসাইকেল আরোহী স্বর্ণের চালান নিয়ে বেনাপোলের দিকে যাবে। এ সংবাদের ভিত্তিতে গোয়েন্দা নজরদারি বাড়ানোর পাশাপাশি বেনাপোল আমড়াখালি বিজিবি চেকপোস্টে তল্লাশি বাড়ানো হয়। এসময় রাত সাড়ে ৭টার সময় ইয়ামিন বিজিবি চেকপোস্টে এলে তার গতিরোধ করা হয়। এসময় তার দেহ ও মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে সিটের নিচ থেকে ২৩৪ গ্রাম ওজনের দুটি স্বর্ণের বার ও বাংলাদেশি নগদ সাড়ে ১২ লাখ টাকা পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়। আটককৃত স্বর্ণের বাজার মূল্য ২৩ লাখ টাকা। এছাড়া আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।